তোমার জন্য রাতের আকাশে হাজারো তারা মিটি মিটি হাঁসে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - তুমিই অদ্বিতীয়া নারী ২৭-০৪-২০২৪

তোমার জন্য রাতের আকাশে হাজারো তারা মিটি মিটি হাঁসে!
সকাল বেলা পাখি তার অমধুর কণ্ঠে গান গেয়ে যায় শুধুই তোমার অস্তিত্বের জন্য!
দুপুরের লাল সূর্য শুধুই তোমার সুবর্ণ দুধে বর্ণীল দেহের কাপড় শুঁকানোর জন্য উদয় হয়।
পুরো পৃথিবী শুধুই তোমার জন্য সৃষ্টি হয়েছে!!
যদি তুমি না থাকতে তাহলে আমাদের বেঁচে থাকার কোনো প্রেরণা থাকতো না।।
তখন মানুষ মরলেও কারো কোনো আক্ষেপ থাকতো না!
তুমি আছো বলেই এই পৃথিবীটা এতো সুন্দর।।
তুমি ছাড়া এই পৃথিবী পুরোই ফাঁকা!
তোমার জন্য এখনো হাজারো যুবক শত শত কবিতা,গান গায়।
আর এই সবকিছু শুধুই তোমার মুখে সামান্য হাঁসি ফুটানোর জন্য।
তোমার হাঁসিই আমাদের এই নিষ্ঠুর পৃথিবীকে পুরো পালটে দিতে পারে!
তোমার সাথে কথা বললে এমনিতেই মানবের মুখে হাঁসি ফুটে যায়।
তোমাকে তুমি বলতেই কেমন জানি মায়া লেগে যায়!!
এই তুমির মধ্যে ছড়িয়ে রয়েছে হাজারো রহস্য।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।